বাসে নারীযাত্রীকে ধর্ষণের অভিযোগ, পরিবহনশ্রমিক আটক

ধর্ষণ
প্রতীকী

যশোর শহরে বাসের  মধ্যে এক নারীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করা হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে শহরের মনিহার এলাকা থেকে তাঁকে আটক করা হয়।

আটক ওই যুবকের নাম মনির হোসেন (২৮)। তিনি পরিবহনশ্রমিক। তাঁর বাড়ি যশোর সদর উপজেলার রাজারহাট এলাকায়।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে খবর পেয়ে পুলিশ মনিহার এলাকার একটি বাসের ভেতর থেকে ওই নারীকে উদ্ধার করে। একই সঙ্গে ঘটনাস্থল থেকে মনির হোসেনকে আটক করা হয়। এ ঘটনায় সাক্ষী হিসেবে জিজ্ঞাসাবাদের জন্য স্থানীয় আরও পাঁচজনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ওই নারীর স্বাস্থ্য পরীক্ষার জন্য আজ সকালে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, উভয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, এক বছর ধরে ওই নারী যশোর থেকে রাজশাহী যাতায়াত করেন। পরিবহনশ্রমিক মনির হোসেনের সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে ওঠে। একাধিকবার তাঁদের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ হয়েছে। বৃহস্পতিবার রাত ১০টার দিকে ওই নারী যশোর শহরের মনিহার এলাকায় পৌঁছান। এ সময় মাগুরায় (ওই নারীর বাড়ি) যাওয়ার কোনো বাস ছিল না। তখন ওই নারী মনিরের কাছে রাতে থাকার আশ্রয় চান। মনির কৌশলে ওই নারীকে একটি বাসের মধ্যে নিয়ে রাখেন। পরে রাতে তিনি তাঁকে ধর্ষণ করেন।

ওই নারীর বরাত দিয়ে ওসি আরও জানান, মনির হোসেন তাঁকে (নারীকে) ধর্ষণ করেছেন। এ ঘটনায় স্থানীয় দুজন তাঁকে মারধর করেছেন। ওই দুজনকে দেখলে তিনি চিনতে পারবেন।