বিজয়নগরে পিকআপ–মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সংঘর্ষে দুমড়ে মুচড়ে যাওয়া পিকআপভ্যান। শুক্রবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার আলীনগরে।
ছবি প্রথম আলো

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার আলীনগর এলাকায় আজ শুক্রবার সকালে পিকআপ ভ্যান ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুজন নিহত হয়েছেন। মহাসড়কের একই এলাকায় গতকাল বৃহস্পতিবার সকালে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হন।

নিহত ব্যক্তিরা হলেন পিকআপ ভ্যানের চালকের সহযোগী রনি খন্দকার (১৭) ও চালক (৩০)। চালকের নাম–পরিচয় জানা যায়নি। রনি খন্দকার হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের লাদিয়া গ্রামের রিপন খন্দকারের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সকাল সাড়ে নয়টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের আলীনগর এলাকায় ঢাকাগামী পিকআপ ভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুটি যানের সামনের অংশ দুমড়েমুচড়ে গেছে। ঘটনাস্থলেই মারা যান দুজন। আহত হয়েছেন আরও তিনজন। আহত ব্যক্তিদের উদ্ধার করে হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজালাল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রথম আলোকে বলেন, লাশ দুটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।