প্রত্যক্ষদর্শীরা বলেন, গতকাল রাতে কামাল হোসেন মোটরসাইকেল নিয়ে কোর্ট পয়েন্ট এলাকায় দাঁড়িয়ে ছিলেন। এ সময় হঠাৎ সড়কের পাশে পুঁতে রাখা বিদ্যুতের খুঁটি মোটরসাইকেলের ওপর আছড়ে পড়ে। এতে কামাল গুরুতর আহত হয়ে মোটরসাইকেলসহ রাস্তার ওপর লুটিয়ে পড়ে। এ সময় আশপাশে থাকা লোকজন কামালকে আহত অবস্থায় উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

স্থানীয় ব্যবসায়ীরা বলেন, ক্ষতিগ্রস্ত ওই বিদ্যুতের খুঁটি কিছুদিন আগেই কোর্ট পয়েন্ট এলাকায় স্থাপন করা হয়েছিল। কোর্ট পয়েন্ট এলাকা থেকে জিন্দাবাজারের দিকে বৈদ্যুতিক লাইন সংযুক্তের কাজ চলছিল। খুঁটির লাইনে ট্রাকের ওপরের অংশ লেগে টান পড়ে অনেকটা বেঁকে ছিল বলে জানা গেছে। স্থানীয় ব্যবসায়ীদের দাবি, বিদ্যুতের খুঁটিগুলোর সামান্য অংশ পুঁতে রাখায় এমন দুর্ঘটনা ঘটেছে। এ দুর্ঘটনার জন্য তাঁরা বিদ্যুৎ বিভাগকে দায়ী করেন।

এ ব্যাপারে জানতে চাইলে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-১-এর নির্বাহী প্রকৌশলী মো. ফজলুল করিম বলেন, দুর্ঘটনার বিষয়ে খবর পেয়েছেন তিনি। তাঁরা এ বিষয়ে খোঁজ নিয়ে দেখছেন।

সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী মাহমুদ বলেন, চিকিৎসকেরা জানিয়েছেন, বর্তমানে আহত ব্যক্তি শঙ্কামুক্ত। তিনি কোমরে আঘাত পেয়েছেন। বর্তমানে তিনি সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন