default-image

ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সাংসদ র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, বিশ্বাসঘাতকদের স্থান আওয়ামী লীগে হবে না। যাঁরা দলের সঙ্গে বেইমানি করেছেন, দলীয় পদ-পদবি নিয়ে দলের সিদ্ধান্ত উপেক্ষা করেছেন, নৌকার বিপক্ষে কাজ করেছেন, তাঁদের স্থান আওয়ামী লীগে আর নেই।

শনিবার বিকেল পাঁচটায় জেলা শিল্পকলা একাডেমিতে আয়োজিত ব্রাহ্মণবাড়িয়া পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাংসদ। মোকতাদির চৌধুরী বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়-সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি।

বিজ্ঞাপন

সাংসদ মোকতাদির চৌধুরী আরও বলেন, ‘আগামীতে আমি এমপি না-ও হতে পারি। বিশ্বাসঘাতকেরা যাতে ভবিষ্যতে আওয়ামী লীগের কোনো ক্ষতি করতে না পারে, সে জন্য তৃণমূল পর্যায়ে খাঁটি আওয়ামী লীগের নেতা-কর্মী দিয়ে দলকে ঢেলে সাজাব।’
বর্ধিত সভায় পৌর আওয়ামী লীগের সভাপতি মুসলিম মিয়া সভাপতিত্ব করেন। বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র নায়ার কবির। সভা পরিচালনা করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন