বেড়াতে গিয়ে যমুনার পানিতে ডুবে তিন বোনের মৃত্যু

পানিতে ডুবে মৃত্যু
প্রতীকী ছবি

গাইবান্ধার সাঘাটা উপজেলায় নৌকা থেকে যমুনা নদীতে পড়ে তিন বোনের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার বেলা দুইটার দিকে সাঘাটা থানা ভবনের অদূরে যমুনা নদীতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন সাঘাটা উপজেলার কচুয়া এলাকার সাইদুর রহমানের মেয়ে বীথি খাতুন (২০) ও রিতু খাতুন (১৮) এবং রংপুর নগরের বাবুপাড়া এলাকার মৃত রানা মিয়ার মেয়ে অনামিকা সরোয়ার ওরফে ফাতেমা (২০)। তাঁরা সম্পর্কে মামাতো-ফুফাতো বোন। তাঁরা সবাই কলেজে লেখাপড়া করেন।

সাঘাটা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) আব্দুল হামিদ জানান, অনামিকা সরোয়ার কয়েক দিন আগে রংপুর থেকে সাঘাটা উপজেলার কচুয়া এলাকায় মামার বাড়িতে বেড়াতে আসেন। মঙ্গলবার বেলা দুইটার দিকে বীথি, রিতু ও অনামিকা সাঘাটা থানা ভবনের অদূরে যমুনা নদীতে নৌকা করে বেড়াতে চরের উদ্দেশে রওনা দেন। কিছুদূর যাওয়ার পর নৌকাটি ডুবোচরে ধাক্কা লাগলে তিন বোন পানিতে ছিটকে পড়ে যান। যমুনা নদীতে পানি বেড়ে যাওয়ায় পানির স্রোতে তাঁরা ডুবে যান। পরে নৌকার মাঝি চিৎকার করলে আশপাশের লোকজন ও অন্য মাঝিরা জাল ফেলে গুরুতর অবস্থায় তাঁদের উদ্ধার করেন। এরপর সাঘাটা ফায়ার সার্ভিসের কর্মীরা তিন বোনকে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন। লাশ স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।