বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে তরুণীকে ধর্ষণের অভিযোগ, চারজন গ্রেপ্তার

সিলেটের গোলাপগঞ্জে বেড়াতে যাওয়ার কথা বলে ডেকে নিয়ে এক তরুণীকে দলগতভাবে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় চারজনকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয় লোকজন।

ওই চারজন হলেন গোলাপগঞ্জ উপজেলার বাঘা তুরুকভাগ গ্রামের আবদুল হাকিম (২০) ও রাজন আহমদ (২২), খালপাড় গ্রামের শিপন আহমদ (১৯) এবং সিলেট শহরতলির শাহপরান পীরের চক গ্রামের আক্তার হোসেন (২৩)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, প্রায় দুই মাস আগে ওই তরুণীর (১৮) সঙ্গে আবদুল হাকিমের পরিচয় হয়। একপর্যায়ে দুজনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। এরই সূত্র ধরে গতকাল শনিবার দুপুরে তরুণীকে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলেন আবদুল হাকিম। তাঁকে গোলাপগঞ্জের মুরাদপুর বাজারে আসার কথা বলেন। দুপুরে তাঁকে সেখান থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে ওই এলাকার এটি গ্রামের কাছের টিলা এলাকায় নিয়ে যান। এরপর আবদুল হাকিম মুঠোফোনে তিন বন্ধু রাজন, শিপন ও আক্তারকে ডেকে নেন। চারজন মিলে ওই তরুণীকে ধর্ষণ করেন।

তরুণীর চিৎকারে আশপাশের মানুষ এগিয়ে যান। তাঁরা ওই চারজনকে আটক করে স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের কাছে নিয়ে যান। পরে চেয়ারম্যান গোলাপগঞ্জ থানা-পুলিশকে খবর দেন। পরে পুলিশের কাছে ওই চারজনকে সোপর্দ করা হয়। ওই তরুণী পরে গোলাপগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) মো. লুৎফর রহমান বলেন, আটক চারজনকে আজ রোববার সকালে আদালতের পাঠানো হয়। পরে আদালতের বিচারকের নির্দেশে তাঁদের জেলহাজতে পাঠানো হয়েছে।