বিজ্ঞাপন
বিজ্ঞাপন

খবরের সত্যতা নিশ্চিত করে কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) শাহীন মো. আবদুর রহমান চৌধুরী প্রথম আলোকে বলেন, বিষপানে দুই যুবক আত্মহত্যার চেষ্টা করেছিলেন। চিকিৎসকেরা দুজনের পাকস্থলী থেকে বিষ অপসারণ করেছেন। দুজনকে হাসপাতালের পুরুষ ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে এখন দুজন শঙ্কামুক্ত।

পারিবারিক ও পুলিশ সূত্র জানায়, আজ রোববার সকাল ছয়টার দিকে বাড়িতে বসে ব্রাজিল-আর্জেন্টিনার ফাইনাল খেলা দেখেন মো. কামাল। ব্রাজিলের পরাজয় সইতে না পেরে বেশ কান্নাকাটি করেন তিনি। এরপর বাইরে গিয়ে বিষপান করেন। স্থানীয় লোকজন কামালকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর দুপুরে তাঁকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা এফাজুল হক বলেন, হাসপাতালে আনার পর প্রাথমিকভাবে কামালের পাকস্থলী থেকে বিষ পরিষ্কার করা হয়। তারপর উন্নত চিকিৎসার জন্য তাঁকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

একই সময় বাড়িতে বসে ব্রাজিল-আর্জেন্টিনার ফাইনাল খেলা দেখেন মো. ইসমাইল। প্রিয় দল ব্রাজিলের পরাজয় সইতে না পেরে তিনিও বিষপানে আত্মহত্যার চেষ্টা চালান। স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যান।

পরিবার ও স্থানীয় লোকজন বলেন, দুজনই ব্রাজিলের কট্টর সমর্থক ছিলেন। কোপা আমেরিকা ফুটবল আসর শুরুর পর থেকে ব্রাজিলের পক্ষ হয়ে এই দুই যুবক আর্জেন্টিনা সমর্থক অনেকের সঙ্গে ঝগড়াও করেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন