ব্রাহ্মণবাড়িয়ায় জুয়াড়িদের হামলায় দুই পুলিশ কর্মকর্তা আহত, গ্রেপ্তার ৩

ব্রাহ্মণবাড়িয়া জেলার মানচিত্র

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে জুয়াড়িদের হামলায় পুলিশের দুই কর্মকর্তা আহত হয়েছেন। গতকাল রোববার বিকেলে উপজেলার অরুয়াইল ইউনিয়নের অরুয়াইল বাজারে এ ঘটনা ঘটেছে। হামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগে গতকাল বিকেলে ঘটনাস্থল থেকে পুলিশ তিন জুয়াড়িকে গ্রেপ্তার করেছে।

এ ঘটনায় গতকাল রাতেই পুলিশ বাদী হয়ে সরাইল থানায় মামলা করেছেন। সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন বিষয়টি প্রথম আলোকে নিশ্চিত করেছেন। এ ঘটনায় আহত পুলিশ সদস্যরা হলেন সরাইল থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান ও সহকারী উপপরিদর্শক (এএসআই) শামসুল আলম।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল দুপুরে অরুয়াইল বাজার এলাকায় বেলাল মিয়ার বাড়িতে কয়েক ব্যক্তি জুয়ার আসর বসান। খবর পেয়ে এসআই মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল রোববার বিকেলে ওই বাড়িতে অভিযান চালায়।

এ সময় পুলিশ অরুয়াইল গ্রামের মলফত আলী (৩৫), শফিকুল ইসলাম (৪০) ও পাকশিমুল ইউনিয়নের ফতেপুর গ্রামের মাহবুব মিয়াকে (২৭) আটক করে। এ সময় সেখানে থাকা অন্য জুয়াড়িরা ওই তিনজনকে ছাড়িয়ে নিতে পুলিশের ওপর হামলা চালায়। এতে এসআই মিজানুর ও এএসআই শামসুল আহত হন। পরে পুলিশ ওই তিন জুয়াড়িকে গ্রেপ্তার করলেও অন্য জুয়াড়িরা ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যান।

হামলার সময় গ্রেপ্তার ওই তিন জুয়াড়িও আহত হয়েছেন বলে জানা গেছে। পুলিশ ও আহত জুয়াড়িদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় এসআই মিজানুর বাদী হয়ে গতকাল রাতে ছয়জনকে আসামি করে থানায় মামলা করেছেন।

সরাইল থানার ওসি প্রথম আলোকে বলেন, গ্রেপ্তার তিনজনসহ ছয়জনের বিরুদ্ধে মামলা হয়েছে। আজ সোমবার তাঁদের আদালতে সোপর্দ করা হবে।