default-image

রাজশাহীর বাগমারায় আজ শনিবার ভোরে সড়ক দুর্ঘটনায় মাইকেল (৪০) নামের একজন নিহত হয়েছেন। তাঁর বাড়ি নওগাঁর পোরশা উপজেলার দেউলা গ্রামে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা বলেন, নওগাঁর পোরশা থেকে খড়ভর্তি একটি ভটভটি রাজশাহীর দুর্গাপুর উপজেলার আলীপুরে যাচ্ছিল। আজ ভোরে ভটভটিটি মচমইল-মাদারীগঞ্জ সড়কে বাগমারার বুজরুককোলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মুরগিবাহী ভটভটির মুখোমুখি হয়। মুরগিবাহী ভটভটির পাশ কাটিয়ে যাওয়ার সময় খড়বোঝাই ভটভটির চালক নিয়ন্ত্রণ হারান। একপর্যায়ে সড়কের পাশে থাকা একটি আমগাছের সঙ্গে ভটভটির ধাক্কা লাগে। এতে খড়বোঝাই ভটভটি উল্টে যায়। ভটভটির চালক মাইকেল ভটভটিতে থাকা খড়ের নিচে চাপা পড়েন এবং সেখানে থাকা মামুন নামে তাঁর সহযোগী ছিটকে সড়কের পাশে পড়ে যান।

সহকারী মামুনের চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে পৌঁছে চালক মাইকেলকে খোঁজাখুঁজি শুরু করেন। পরে ভটভটির নিচে খড়ের ভেতরে তাঁর মৃতদেহ পাওয়া যায়। থানায় খবর দেওয়া হলে পুলিশ সকালে ঘটনাস্থলে পৌঁছে মাইকেলের লাশ উদ্ধার করে। এ সময় তাঁর সহযোগী ও মৃতদেহের সঙ্গে পাওয়া মুঠোফোনের মাধ্যমে তাঁর পরিচয় সম্পর্কে নিশ্চিত হয়ে স্বজনদের ডাকা হয়। স্বজনদের কোনো অভিযোগ না থাকায় লাশ তাঁদের কাছে হস্তান্তর করা হয়।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় লাশটি তাঁদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন