ভাড়া বাসার খাটের নিচে পড়ে ছিল গৃহবধূর লাশ, স্বামী পলাতক

চাঁদপুর জেলার মানচিত্র

চাঁদপুর সদর উপজেলার আশিকাটি গ্রামে ভাড়া বাসার একটি কক্ষের খাটের নিচ থেকে শাপলা আক্তার (২২) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে লাশটি উদ্ধার করা হয়।

ঘটনার পর থেকে শাপলা আক্তারের স্বামী শাহ পরান গাজী পলাতক। খবর পেয়ে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) আবদুর রশিদ, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শাপলা আক্তার ময়মনসিংহ জেলার চরকুমারিয়া গ্রামের ইদ্রিস আলীর মেয়ে। এক মাস আগে চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের ট্রলারচালক শাহ পরান গাজীর সঙ্গে তাঁর বিয়ে হয়। বিয়ের পর থেকে তাঁরা আশিকাটি গ্রামে ভাড়া বাসায় থাকতেন।

চাঁদপুর মডেল থানার ওসি মো. আবদুর রশিদ বলেন, স্থানীয় লোকজন দুপুরে ঘরটি বাইরে থেকে তালা মারা দেখতে পান। এরপর জানালা দিয়ে উঁকি মেরে খাটের নিচে শাপলার নিথর দেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে তালা ভেঙে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি আবদুর রশিদ আরও বলেন, লাশের গলায় ফাঁসের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে রাতের কোনো এক সময় শাপলাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে তাঁর স্বামী পলাতক। তাঁকে আটক করতে পুলিশ তৎপর রয়েছে।