বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মঙ্গলবার সন্ধ্যায় পোগলদিঘা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকার চেয়ারম্যান প্রার্থী মুহাম্মদ আশরাফুল আলমের নির্বাচনী পথসভায় প্রধান বক্তার বক্তব্যে ফারুখ আহম্মেদ চৌধুরী এসব কথা বলেন। পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগ বয়ড়া বাজার এলাকায় এই নির্বাচনী পথসভা করে। সভায় সভাপতিত্ব করেন পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ কে এম ফজলুল হক। প্রধান অতিথির বক্তব্য দেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ বাকী বিল্লাহ। আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আশরাফ হোসেন তরফদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন প্রমুখ।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুখ আহম্মেদ চৌধুরী বলেন, ‘নৌকা মার্কাকে যেকোনো মূল্যে বিজয়ী করতে হবে। ভোটের দিন কেন্দ্র দখল করে হলেও নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। আপনারা ভোটকেন্দ্র দখল করে রাখবেন।’
default-image

এ ব্যাপারে জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুখ আহম্মেদ চৌধুরীর সঙ্গে কথা বলতে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তাঁর ফোন বন্ধ পাওয়া যায়।

নৌকার প্রার্থীর পথসভায় কেন্দ্র দখলের হুমকির বিষয়ে পোগলদিঘা ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সামস উদ্দিন (আনারস প্রতীক) বলেন, ‘ভোটাররা শঙ্কায় আছেন। সুষ্ঠু নির্বাচন হলে আমার বিজয় নিশ্চিত।’

উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মাকসুদ আলম বলেন, নৌকা মার্কাকে যেকোনো মূল্যে বিজয়ী করতে কেন্দ্র দখলের কথা বলে থাকলে তিনি নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছেন। এ ব্যাপারে অভিযোগ করা হলে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

জামালপুরের জেলা প্রশাসক মুর্শেদা জামান প্রথম আলোকে বলেন, এ কথা তিনি বলতে পারেন না।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন