default-image

মানিকগঞ্জের সিঙ্গাইর পৌর এলাকায় মাটিবাহী ট্রলির ধাক্কায় দেলোয়ার হোসেন (৪০) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। শনিবার সকালে কাশিমনগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত দেলোয়ার মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার বাড়ইখালী গ্রামের জালাল উদ্দিনের ছেলে। তিনি সিঙ্গাইরের তালেবপুর ইউনিয়নের চর রাজেন্দ্রপুর গ্রামের আক্কাছ খানের বাড়িতে ভাড়া থেকে রাজমিস্ত্রির কাজ করতেন।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে মোটরসাইকেলযোগে বাড়ি থেকে উপজেলার বায়রা হাটে যাচ্ছিলেন। পথে কাশিমনগরে পৌঁছালে মাটিবাহী একটি ট্রলি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। পরে গুরুতর আহত দেলোয়ারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে চিকিৎসকেরা তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। পরিবারের সদস্যরা তাঁকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ১২টার দিকে তাঁকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে সিঙ্গাইর থানার উপপরিদর্শক (এসআই) তারেক হোসেন বলেন, ঘটনাস্থল থেকে ট্রলিটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়েছেন। নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে মামলা করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন