বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, শাহিন প্রামাণিকের এক আত্মীয় বিদেশে যান। গতকাল রাতে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ওই আত্মীয়কে নামিয়ে দিয়ে একটি অ্যাম্বুলেন্সে করে ফরিদপুরের বাড়ি ফিরছিলেন শাহিন ও তাঁর ভাগনে রফিক। পথে রাজধানীর গাবতলী থেকে মাদারীপুরের আরও তিন যাত্রী নিয়ে ফরিদপুরের দিকে রওনা দেন অ্যাম্বুলেন্সচালক ও তাঁর সহকারী। রাত তিনটার দিকে মানিকগঞ্জ সদরের কালীবাড়ি মোড় এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে অ্যাম্বুলেন্সটি উল্টে পাশের খাদে পড়ে যায়। দুর্ঘটনার পর চালক, সহকারী ও অপর তিন যাত্রী অ্যাম্বুলেন্স থেকে বের হতে পারলেও শাহিন ও রফিক ভেতরে আটকা পড়েন।

মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. শরিফুল ইসলাম বলেন, খবর পেয়ে আজ শনিবার ভোররাত চারটার দিকে মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছায়। পরে অ্যাম্বুলেন্সের ভেতর থেকে শাহিন ও রফিকের লাশ উদ্ধার করা হয়।

মানিকগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. লুৎফর রহমান বলেন, মামা ও ভাগনের লাশ উদ্ধার করে জেলার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন