বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আজ বৃহস্পতিবার সমন্বিত অফিসের জন্য প্রস্তাবিত এই জায়গা পরিদর্শন করেছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব কে এম আলী আজম। তিনি সাংবাদিকদের বলেন, পরির পাহাড় বহুকালের ঐতিহ্য বহন করে আসছে। এটি সংরক্ষণ করতে হবে। তাই এই পাহাড়কে সংরক্ষণের জন্য সমন্বিত দপ্তর করার উদ্যোগ।

প্রাথমিকভাবে ৭৫ একর জায়গা নিয়ে সমন্বিত অফিস কমপ্লেক্স ভবন নির্মাণের চিন্তা রয়েছে বলে উল্লেখ করেন কে এম আলী আজম। তিনি বলেন, পরবর্তী পদ্ধতিগত দিকগুলো অনুসরণ করে এ বিষয়ে করণীয় নির্ধারণ করা হবে। পরিবেশ অধিদপ্তরের সঙ্গে যোগাযোগ করে পদ্ধতিগত অনুমোদন নেওয়া হবে। এখানে আবাসনের ব্যবস্থা থাকবে। চিকিৎসাসেবা ও ক্লাবঘরের ব্যবস্থা থাকবে। যাঁরা সেবা নিতে আসবেন, তাঁদের জন্য প্রয়োজনীয় সুবিধাও রাখা হবে।

এদিকে আজ বেলা সাড়ে ১১টায় চট্টগ্রাম জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন কে এম আলী আজম। মতবিনিময় সভায় বক্তব্য দেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. কামরুল হাসান ও জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান। উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ মিজানুর রহমান, প্রকাশ কান্তি চৌধুরী প্রমুখ।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন