মুকসুদপুরে ট্রাকচাপায় মারা গেলেন ব্র্যাকের নারী কর্মকর্তা

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

গোপালগঞ্জের মুকসুদপুরে ট্রাকচাপায় ব্র্যাকের এক নারী কর্মী কর্মকর্তা মারা গেছেন। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মুকসুদপুর উপজেলার বাটিকামারী ইউনিয়নের হলুদভিটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবু বকর মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মারা যাওয়া ব্র্যাকের ওই নারী কর্মকর্তার নাম সুপর্ণা মজুমদার (৩৫)। তিনি গোপালগঞ্জ সদরের রঘুনাথপুর গ্রামের চিন্ময় চৌধুরীর স্ত্রী এবং গোপালগঞ্জ শহরের কমিশনার রোডের বাসিন্দা মানিকগঞ্জের সাবেক সিভিল সার্জন সিদ্ধেশ্বর মজুমদারের বড় মেয়ে। তিনি ব্র্যাকের বাটিকামারী শাখার সহকারী ব্যবস্থাপক ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ব্র্যাক বাটিকামারী শাখার কর্মকর্তা সুপর্ণা মজুমদার ও একই শাখার অফিস সহকারী কামরুল মোটরসাইকেলে হলুদভিটা থেকে বাহাড়ায় যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই সুপর্ণা মজুমদারের মৃত্যু হয়। এ দুর্ঘটনায় মোটরসাইকেলচালক কামরুল আহত হন। তাঁকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মুকসুদপুর থানার ওসি মো. আবু বকর মিয়া জানান, ব্র্যাক কর্মকর্তা সুপর্ণার লাশ উদ্ধার করে মুকসুদপুর থানায় আনা হয়েছে। মুকসুদপুর থানা-পুলিশ সুপর্ণার লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে পরবর্তী ব্যবস্থা নেবে। ট্রাকটি আটক করা হয়ছে। তবে ট্রাকের চালক ও তাঁর সহকারী পালিয়ে গেছেন। তাঁদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।