বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গতকাল বুধবার রাত পৌনে আটটার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদরের আমলি আদালতের বিচারক মো. হুমায়ন কবীরের কাছে কলেজছাত্র আজিম হত্যা মামলার প্রধান আসামি আসিকুজ্জামান ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

এ তথ্য নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা (আইও) সদর থানার পরিদর্শক (তদন্ত) মিন্টু রহমান প্রথম আলোকে বলেন, গত ৩০ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের আগের দিন রাতে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মোখলেসুর রহমানের মালিকানাধীন জোসনারা পার্কের সামনে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হন মো. আজিম। আজিম ও আসিকুজ্জামান পক্ষের মধ্যে একটি মুঠোফোন নিয়ে বিরোধের জেরে ওই হত্যাকাণ্ড ঘটে।

মামলার তদন্ত কর্মকর্তা (আইও) সদর থানার পরিদর্শক (তদন্ত) মিন্টু রহমান আরও জানান, কলেজছাত্র আজিম হত্যাকাণ্ডের ঘটনায় তাঁর বাবা হযরত আলী গত ৩০ নভেম্বর সন্ধ্যায় সাতজনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ২৫ জনকে আসামি করে হত্যা মামলা করেন। ওই ঘটনায় ৩০ নভেম্বর রাতেই মামলার প্রধান আসামি আসিকুজ্জামান এবং অপর আসামি ইমন আলী (২০) ও আবদুল হাকিমকে (২২)  গ্রেপ্তার করে পুলিশ। এ ছাড়া যে ছুরি দিয়ে আজিমকে হত্যা করা হয়, সেই ছুরিও জব্দ করা হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন