default-image

মেহেরপুর পৌর শহরে এক ব্যক্তির ভবনের ছাদের পানির ট্যাংক থেকে রাকিবুল ইসলাম (২২) নামের এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার সকাল ১০টার দিকে বেড়পাড়া এলাকার বকুল ইসলামের ভবনের ছাদে থাকা পানির ট্যাংক থেকে লাশটি উদ্ধার করা হয়।

রাকিবুল বেড়পাড়ার আরমান আলীর ছেলে। পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, লাশটি যে পানির ট্যাংকে ছিল, তার পাশ থেকে রাকিবুলের পোশাক, ছুরি ও ড্যান্ডির কৌটা উদ্ধার করা হয়। ড্যানড্রাইট অ্যাডহেসিভ একটি আঠালো বস্তু, যা পথশিশু ও তরুণেরা নেশার উপকরণ হিসেবে ব্যবহার করে। এই বস্তুই ড্যান্ডি নামে পরিচিত।

ভবনের মালিক বকুল ইসলাম বলেন, ‍‘আজ সকালে আমার স্ত্রী ছাদে ভেজা কাপড় শুকাতে গিয়ে পানির ট্যাংকের মুখ খোলা ও এর পাশে জুতা, জামাকাপড় পড়ে থাকতে দেখে। পানির ট্যাংকের মুখ বন্ধ করতে গিয়ে সে ভেতরে মরদেহ দেখতে পায়। পরে সদর থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।’

মেহেরপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ আবু আবদুল্লাহ বাপ্পী বলেন, ‘রাকিব মাঝেমধ্যে নেশা করত শুনেছি। সে দিনমজুরের কাজ করত।’

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান বলেন, লাশটি উদ্ধারের পর পুলিশ এলাকার বিভিন্ন মানুষের সঙ্গে কথা বলেছে। রাকিবের লাশ উদ্ধারের ঘটনার তদন্ত চলছে।

অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম বলেন, লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সেখান থেকে প্রতিবেদন এলে প্রকৃত ঘটনা জানা যাবে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন