বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গতকাল শনিবার বিকেল পাঁচটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের মুহুরীগঞ্জ সমিতি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দম্পতি হলেন নুর উদ্দিন (৩০) ও আকলিমা আক্তার (৩৩)। পুলিশ দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত দম্পতির পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল সকালে মোটরসাইকেলে চড়ে নুর উদ্দিন ও আকলিমা চট্টগ্রামের মিরসরাই উপজেলার পর্যটনকেন্দ্র মহামায়া লেক এলাকায় বেড়াতে যান। সারা দিন সেখানে ঘোরাফেরা শেষে বিকেলে তাঁরা আবার মোটরসাইকেলে চড়ে নিজেদের বাড়ি ফেনীর উদ্দেশে রওনা হন।

পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের মুহুরীগঞ্জ সমিতি বাজার এলাকায় পৌঁছালে মোটরসাইকেলের চাকার সঙ্গে ওড়না পেঁচিয়ে যায় আকলিমার। এতে দুজনই মোটরসাইকেল থেকে ছিটকে সড়কের ওপরে পড়েন। এ সময় পেছন থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক তাঁদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তাঁরা। খবর পেয়ে মুহুরীগঞ্জ হাইওয়ে ফাঁড়ির পুলিশ দ্রুত দুর্ঘটনাস্থলে পৌঁছে দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

মুহুরীগঞ্জ হাইওয়ে ফাঁড়ির পুলিশ পরিদর্শক মনিরুল ইসলাম ভূঞা জানান, লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি আটক করা হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন