মোটরসাইকেলের ধাক্কায় ছিটকে সড়কে, ট্রাক পিষে দিল লায়লাকে

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

স্বামীর সঙ্গে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন লায়লা নাসরিন (৪৮)। অন্য একটি মোটরসাইকেল পেছন থেকে অতিক্রম করতে গিয়ে তাঁদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। সড়কে ছিটকে পড়েন লায়লা। মুহূর্তের ব্যবধানে পেছন থেকে একটি ট্রাক এসে লায়লার ওপর দিয়ে চলে যায়। সেখানেই মৃত্যু হয় তাঁর। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে জয়পুরহাট-পাঁচবিবি সড়কের জয়পুরহাট সদর উপজেলার পুরানাপৈল নিরিবিলি হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত লায়লা নাসরিন জয়পুরহাটের কালাই পৌর এলাকার মূলগ্রাম মহল্লার আনিছুর রহমানের স্ত্রী। দুর্ঘটনার পর তাঁর লাশ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

ঘটনার প্রত্যক্ষদর্শী পুরানাপৈল ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ও স্থানীয় বাসিন্দা তারাকুল ইসলাম বলেন, ওভারটেক করতে গিয়ে একটি মোটরসাইকেল আনিছুর রহমানের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে লায়লা সড়কের ওপর পড়ে যান। এ সময় জয়পুরহাট থেকে পাঁচবিবিগামী দ্রুতগতির ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান তিনি। স্বামী-স্ত্রী চিকিৎসক দেখাতে পাঁচবিবি উপজেলা সদরে গিয়েছিলেন বলে আনিছুর রহমান জানান।

আজ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে জয়পুরহাট সদর থানার উপপরিদর্শক (এসআই) তৌহিদুল ইসলাম প্রথম আলোকে বলেন, ধাক্কা দেওয়া মোটরসাইকেল ও ট্রাকটি আটক করা যায়নি। পরিবারের সদস্যরা ময়নাতদন্ত ছাড়াই লায়লার লাশটি নিয়ে গেছেন। এ ঘটনায় মামলা হয়নি।