মোটরসাইকেল আরোহী দম্পতির ওপর হামলা, স্ত্রী নিহত

লাশ
প্রতীকী ছবি

নওগাঁ সদর উপজেলায় মোটরসাইকেল আরোহী এক দম্পতির ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে নিহত হয়েছেন গৃহবধূ সাথী বানু (৪২)। আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন তাঁর স্বামী আকরাম আলী (৪৮)। আজ সোমবার সকালে উপজেলার নওগাঁ-দুবলহাটি সড়কের যমুনি এলাকা থেকে গৃহবধূর লাশটি উদ্ধার করেছে পুলিশ।

আহত আকরাম আলী বর্তমানে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় আজ দুপুরে অজ্ঞাতনামা চার ব্যক্তিকে আসামি করে নওগাঁ সদর থানায় মামলা করেছেন আকরাম আলী। তাঁদের বাড়ি নওগাঁ সদর উপজেলার দুবলহাটি ইউনিয়নের বালিয়াগাড়ি গ্রামে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, আকরাম আলী গতকাল রোববার রাত ১০টার দিকে নওগাঁ শহরে তাঁর বোনের বাড়ি থেকে স্ত্রী সাথী বানুকে নিয়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। পথে নওগাঁ-দুবলহাটি সড়কের যমুনি এলাকায় হেলমেটধারী চারজন ব্যক্তি মোটরসাইকেলটি থামানোর চেষ্টা করেন। কিন্তু চালক আকরাম আলী মোটরসাইকেল না থামিয়ে সামনের দিকে যাওয়ার চেষ্টা করলে দুর্বৃত্তরা ভারী রড অথবা লাঠি দিয়ে তাঁদের আঘাত করতে থাকে। একপর্যায়ে সাথীর মাথায় আঘাত লেগে তিনি মাটিতে পড়ে যান এবং মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আকরামও রাস্তার পাশে একটি বাঁশঝাড়ে পড়ে যান। এ সময় চিৎকার শুনে স্থানীয় লোকজন ছুটে এসে আকরামকে উদ্ধার করে রাতেই নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেন। আকরামের চেতনা ফিরলে স্বজন ও থানা-পুলিশকে তাঁর স্ত্রীও হামলার শিকার হয়েছেন বলে জানান। পরে তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে আজ সকাল আটটার দিকে যমুনি এলাকায় রাস্তার পাশের মাঠ থেকে সাথী বানুর লাশ উদ্ধার করে পুলিশ।

নওগাঁ সদর মডেল থানার পরিদর্শক রাজিবুল ইসলাম বলেন, আহত আকরাম আলী নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন। সাথী বানুর লাশের ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আহত আকরাম আলী বাদী হয়ে একটি মামলা করেছেন। ঘটনার প্রকৃত রহস্য ও দায়ী ব্যক্তিদের ধরতে চেষ্টা চলছে।