default-image

পর্নোগ্রাফির অভিযোগে ময়মনসিংহ মহানগরী থেকে ১২ বছরের এক কিশোরসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল শুক্রবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‍্যাব। তাদের আলীমুন প্লাজার বিভিন্ন কম্পিউটার দোকান থেকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব-১৪ ময়মনসিংহ কার্যালয়ের মিডিয়া কর্মকর্তা বেলায়েত হোসাইন বলেন, গতকাল বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করা হয়। তাদের মধ্যে একজন কিশোর। অপর তিনজন হলেন মো. রফিক (২০), নূর মোহাম্মদ (৪০) ও শরিফুল আলম (১৯)। তাঁরা সবাই শহরের বিভিন্ন এলাকার বাসিন্দা। অভিযান চালিয়ে তাঁদের কাছ থেকে পর্নোগ্রাফির কাজে ব্যবহৃত কম্পিউটার, মোবাইল ফোনসহ বিভিন্ন ইলেকট্রনিকস সরঞ্জাম জব্দ করা হয়।

র‍্যাব জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার ব্যক্তিরা তাঁদের অপরাধের কথা স্বীকার করেছেন। তাঁরা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে তাঁরা আপত্তিকর ভিডিও বানানো, সেগুলো বিক্রি, ভাড়া, বিতরণ ও সরবরাহের সঙ্গে যুক্ত ছিলেন। তাঁদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা হয়েছে।

১২ বছরের কিশোরের বিষয়ে কী পদক্ষেপ নেওয়া হবে, তা জানতে চাইলে জেলার অতিরিক্ত পুলিশ সুপার শাজাহান মিয়া বলেন, তার বিরুদ্ধে যথাযথ আইন মেনে ব্যবস্থা নেওয়া হবে এবং তাকে সরকারি শিশু সদনে পাঠানো হবে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন