যশোরে মাদকসহ পুলিশের দুই সদস্য গ্রেপ্তার

যশোর শহরের একটি আবাসিক হোটেল থেকে গতকাল শনিবার সন্ধ্যায় মোজাহিদ (২৭) ও আজম মোল্যা (৩০) নামের পুলিশের দুই সদস্যকে মাদকসহ গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় রাতেই তাঁদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা হয়েছে।

পুলিশের ওই দুই সদস্যের কাছ থেকে দুই বোতল ফেনসিডিল ও ১০টি ইয়াবা বড়ি এবং ইয়াবা সেবনের জন্য বিশেষভাবে তৈরি চারটি পাইপ লাইটার উদ্ধার করা হয়েছে। চাকরি থেকে তাঁদের সাময়িক বরখাস্ত করা হয়েছে।

মোজাহিদ যশোরের চাঁচড়া পুলিশ ফাঁড়িতে ও আজম মোল্লা ঢাকা মেট্রাপলিটন পুলিশের গুলশান এলাকার কূটনৈতিক নিরাপত্তা ইউনিটে কর্মরত ছিলেন। আজম বাগেরহাটের জয়গাছি গ্রামের আবদুল জব্বার মোল্যার ছেলে ও মুজাহিদ ঝিনাইদহের মহেশপুর উপজেলার কচুয়াপোতা গ্রামের শফিকুল ইসলামের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, পুলিশের এই দুই সদস্য শহরের মোমিননগর ভবনের একটি আবাসিক হোটেলে অবস্থান করছিলেন। গোপন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে ইয়াবা বড়ি, ফেনসিডিল ও মাদক সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বলেন, মাদকদ্রব্য বিক্রির উদ্দেশ্যে তাঁরা সেখানে অবস্থান করছিলেন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় মামলা করেছে। একই সঙ্গে চাকরি থেকে তাঁদের সাময়িক বরখাস্ত করা হয়েছে।