যশোরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

যশোরের ঝিকরগাছা উপজেলায় এক স্কুলছাত্রী (১৭) ধর্ষণের শিকার হয়েছে। অভি ইসলাম প্রান্ত (২৬) নামের এক তরুণ তাকে অপহরণ করে ধর্ষণ করেন। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর মা গতকাল শনিবার রাতে থানায় একটি মামলা করেন।

অভিযুক্ত অভি ইসলাম যশোর শহরের পুরাতন কসবা এলাকার বাসিন্দা। তিনি ঝিকরগাছা উপজেলার কৃষ্ণনগর গ্রামে নানার বাড়িতে থাকেন।

মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, তাঁর মেয়ে উপজেলার একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। মেয়ে স্কুলে ও প্রাইভেট পড়তে যাওয়ার পথে অভি ইসলাম প্রায়ই তাকে উত্ত্যক্ত করত। গত বৃহস্পতিবার বিকেলে সে প্রাইভেট পড়তে যায়। বেলা সাড়ে তিনটার দিকে সে ঝিকরগাছা উপজেলার কৃর্ত্তিপুরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কবরস্থানের উত্তর পাশের পাকা রাস্তার ওপর পৌঁছালে অভি ইসলাম সেখানে উপস্থিত হয়ে তাঁর মেয়েকে ভয়ভীতি দেখিয়ে মোটরসাইকেলে উঠিয়ে কোতোয়ালি থানার নিজ বাড়িতে নিয়ে যান। বিকেল সাড়ে চারটার দিকে ভয়ভীতি ও হুমকি দিয়ে তিনি বাড়ির একটি কক্ষে তাকে ধর্ষণ করেন। সন্ধ্যা সাড়ে পাঁচটার দিকে তিনি পুনরায় মোরসাইকেলে করে তাকে নিয়ে এসে ঝিকরগাছা উপজেলা মোড়ে নামিয়ে দেন। এ সময় তিনি মেয়েকে জানান, ধর্ষণের দৃশ্য ভিডিও করে রেখেছেন এবং ঘটনাটি কাউকে জানালে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেবেন।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক বলেন, ধর্ষণের ঘটনায় অভি ইসলামের বিরুদ্ধে মামলা হয়েছে। তাঁকে গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে। ডাক্তারি পরীক্ষার জন্য ছাত্রীকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আজই ম্যাজিস্ট্রেটের সামনে ২২ ধারায় তার জবানবন্দি রেকর্ড করা হবে।