default-image

রংপুর নগরের রবার্টসনগঞ্জ তাঁতিপাড়া এলাকায় নির্মাণাধীন একটি ভবনের সেপটিক ট্যাংক থেকে সিমন বাবু (৭) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সিমন ২৬ দিন ধরে নিখোঁজ ছিল। যে ভবন থেকে লাশটি উদ্ধার হয়েছে, তা সিমনের নানা আবদুস সালামের। নানার সঙ্গে এই বাড়িতেই থাকত সিমন।

আজ শনিবার বেলা ১১টার দিকে শ্রমিকেরা ওই ভবনে কাজ করতে গিয়ে সেপটিক ট্যাংকে শিশুর লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে দুপুরে সিমনের লাশ উদ্ধার করেন। সিমনের বাবার বাড়ি লালমনিরহাটে। দুপুরে লাশটি উদ্ধারের পর পরনের জামা আর জুতা দেখে লাশটি সিমনের বলে শনাক্ত করেন তার নানা আবদুস সালাম।

সিমনের নিখোঁজের সাধারণ ডায়েরির (জিডি) বরাত দিয়ে নগরের কোতোয়ালি থানা-পুলিশ জানায়, গত ১৪ ফেব্রুয়ারি দুপুরে নানার বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয় সিমন। এর পরের দিন থানায় জিডি করেন আবদুস সালাম। সিমনের বাবা বেল্লাল মিয়া লালমনিরহাটে থাকেন। মা শাপলা খাতুন ঢাকার একটি পোশাক কারখানায় কাজ করেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ফায়ার সার্ভিসের কর্মীদের সহায়তায় শিশুটির লাশ উদ্ধার করা হয়। পুলিশ সার্বিক বিষয় খতিয়ে দেখছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন