default-image

মৌলভীবাজারের রাজনগরে সড়কের পাশ থেকে লক্ষণ পাল (৪০) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার দিবাগত মধ্যরাতে স্থানীয়ভাবে খবর পেয়ে উপজেলার রাজনগর সদর ইউনিয়নের পারশিপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

লক্ষণ পাল শ্রীমঙ্গল কলেজ রোডের বাসিন্দা। তাঁর মূল বাড়ি হবিগঞ্জের লাখাই উপজেলায়। তাঁর বাবার নাম মনোরঞ্জন পাল। তিনি দীর্ঘদিন ধরে শ্রীমঙ্গল শহরে ব্যবসা করে আসছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রাজনগর থানা-পুলিশের কাছে খবর আসে, পারশিপাড়া সড়কের পাশে অজ্ঞাতনামা এক ব্যক্তির মৃতদেহ পড়ে আছে। মৃতদেহের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃতদেহটি উদ্ধার করে নিয়ে আসে। পরে আজ শনিবার রাজনগর থানা-পুলিশ অনুসন্ধান চালিয়ে তাঁর পরিচয় উদ্ধার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় লক্ষণ পালের ভাই স্বপন পাল বাদী হয়ে আজ অজ্ঞাতনামা আসামি করে রাজনগর থানায় হত্যা মামলা করেছেন। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, লক্ষণ পাল দুর্বৃত্তের হামলার শিকার হয়ে থাকতে পারেন।

গতকাল দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রাজনগর থানা-পুলিশের কাছে খবর আসে, পারশিপাড়া সড়কের পাশে অজ্ঞাতনামা এক ব্যক্তির মৃতদেহ পড়ে আছে। মৃতদেহের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসিম আজ দুপুরে প্রথম আলোকে বলেন, তাঁর প্রাথমিকভাবে খোঁজখবর নিয়ে যতটুকু জানতে পেরেছেন তা হলো, কমলারানির দিঘির পাশে তাঁর ওপর হামলা করা হয়েছে। পরে লাশ পারশিপাড়ায় এনে ফেলে রাখা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন