রাজশাহীতে ‘মাদক ব্যবসায়ী’র ছুরিকাঘাতে দুই যুবক আহত

রাজশাহী জেলার মানচিত্র

রাজশাহী নগরের দামকুড়া থানা এলাকায় হুমায়ুন নামের স্থানীয় এক ব্যক্তির ছুরিকাঘাতে দুই যুবক আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আজ শুক্রবার দুপুরের এ ঘটনায় আহত দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাঁরা হলেন ইসমাইল হোসেন (২৪) ও আল আমীন (২৩)। তাঁদের বাড়ি দামকুড়া থানার আলীমগঞ্জ এলাকায়। আহত ইসমাইল হোসেন পাইপমিস্ত্রির কাজ করেন এবং আল আমীন ব্যাটারিচালিত অটোরিকশার চালক।

অভিযুক্ত হুমায়ুনের বাড়ি একই এলাকায়। তিনি একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে দাবি করেছেন আহত ইসমাইলের বাবা একরাম আলী।

একরাম আলী প্রথম আলোকে বলেন, ফেনসিডিল চুরির অভিযোগে হুমায়ুন তাঁর ছেলেকে এর আগে গোদাগাড়ী উপজেলার রাজাবাড়িহাট এলাকায় ডেকে নিয়ে মারধর করেছিলেন। ওই ঘটনায় তিনি হুমায়ুনকে আসামি করে গোদাগাড়ী আমলি আদালতে মামলা করেন, যা চলমান আছে। মামলার করার কারণেই এখন আবার তাঁর ছেলের ওপর হামলা চালানো হয়েছে।

ছেলেকে ছুরিকাঘাত করার ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছেন জানিয়ে একরাম আলী বলেন, দুপুরে আলীমগঞ্জ গ্রামের জবির মোড় এলাকায় চুল কাটার জন্য যান ইসমাইল। এ সময় হুমায়ুন আরও ১০–১২ মাদক ব্যবসায়ীকে সঙ্গে নিয়ে এসে ইসমাইল ও আল আমীনকে ছুরিকাঘাত করেন।

দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব হোসেন প্রথম আলোকে বলেন, ছুরিকাঘাতে দুজনের ঊরুতে গুরুতর জখম হয়েছে। তবে তাঁরা শঙ্কামুক্ত। হামলাকারীরা মাদক ব্যবসায়ী কি না, জানতে চাইলে ওসি বলেন, সে রকম কিছু না।