default-image

রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিবের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। বুধবার গভীর রাতে পুঠিয়া উপজেলার গোপালহাটি গ্রামে শোবার ঘরে তাঁর ওপর এই হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় হত্যাচেষ্টা করা মামলায় রাসেল মিয়া (২৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার রাসেল মিয়ার বাড়ি উপজেলার পালোপাড়া গ্রামে।

ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান বলেন, পুঠিয়া উপজেলা সদরে দলীয় কার্যক্রম শেষে বুধবার রাত দুইটার দিকে তিনি বাড়ি ফেরেন। ঘরের তালা খুলে প্রথমে তিনি বাথরুমে যান। পরে শোবার কক্ষে প্রবেশ করার সঙ্গে সঙ্গে পেছন থেকে রাসেল তাঁকে জাপটে ধরে শ্বাসরোধ করার চেষ্টা করেন। এতে তিনি চিৎকার দিলে বাড়ির লোকজন এসে তাঁকে রক্ষা করেন এবং রাসেলকে আটক করেন। এ সময় রাসেল দাবি করেন, মোবাইল চুরির উদ্দেশ্যে তিনি ঘুরে ঢুকেছিলেন।

এ বিষয়ে হাবিবুর রহমান আরও বলেন, রাসেল মোবাইল চুরির উদ্দেশ্যে এলে ফোন চুরি করে চলে যেতে পারতেন। তাঁর কাছে মনে হয়েছে, রাসেল তাঁকে হত্যার উদ্দেশ্যেই এসেছিলেন।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বলেন, জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবের বাড়ির লোকজন এক যুবককে আটক করেছেন। পরে তাঁরা ওই যুবককে থানা-পুলিশের হেফাজতে নেন। এ ঘটনায় করা মামলায় ওই যুবককে গ্রেপ্তার দেখানো হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য করুন