বিজ্ঞাপন
বিজ্ঞাপন

স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, মৃত চারজনের মধ্যে তিনজনের বাড়ি বগুড়ায় এবং বাকি একজনের বাড়ি রাজশাহীতে। এ নিয়ে বিভাগে করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৬৪১। এর আগের ২৪ ঘণ্টায় মারা গিয়েছিলেন দুজন।

গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৩৩ জন শনাক্ত হয়েছে বগুড়ায়। এ ছাড়া পাবনায় ২৭ জন, রাজশাহীতে ২১ জন, জয়পুরহাটে ৬ জন, নাটোরে ৪ জন এবং নওগাঁ ও সিরাজগঞ্জে ৩ জন করে রয়েছেন। এদিন চাঁপাইনবাবগঞ্জে কারও করোনা শনাক্ত হয়নি। নতুন সংক্রমিত ৯৭ জন নিয়ে বিভাগে মোট করোনা শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৯৭ হাজার ৩৪০।

স্বাস্থ্য অধিদপ্তরের প্রতিবেদনে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনা থেকে সুস্থ হয়েছেন ১৫৫ জন। বিভাগে এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ৯২ হাজার ৮৪৭ জন। বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৫২ জন।


রামেক হাসপাতালে উপসর্গে তিনজনের মৃত্যু
রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ওয়ার্ডে সোমবার সকাল নয়টা থেকে আজ সকাল নয়টা পর্যন্ত করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন আরও তিনজন। আগের দিন মারা গিয়েছিলেন চারজন। নতুন মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে রাজশাহীর দুজন ও কুষ্টিয়ার একজন রয়েছেন।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার শামীম ইয়াজদানী জানিয়েছেন, আজ সকাল ৯টা পর্যন্ত হাসপাতালের করোনা ওয়ার্ডের ২৪০ শয্যার বিপরীতে রোগী ভর্তি আছেন ১৩৩ জন। গত ২৪ ঘণ্টায় হাসাপাতালে ভর্তি হয়েছেন ২২ জন। সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ১৫ জন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন