রাজারহাটে যুবকের অস্ত্রের আঘাতে বাবা নিহত

অস্ত্রের আঘাত
প্রতীকী ছবি

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় যুবকের ধারালো অস্ত্রের আঘাতে তাঁর বাবা নিহত হয়েছেন। আজ সোমবার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন যুবকের মা।

গতকাল রোববার সন্ধ্যায় উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের খিতাবখা সলিম বাজার এলাকায় ঘটনাটি ঘটে।

নিহত ব্যক্তির নাম পয়ার উদ্দিন (৫৫)। অভিযুক্ত তাঁর ছেলে হলেন আবদুল জলিল (২৬)। ঘটনার পর থেকে তিনি পলাতক। স্বামীকে রক্ষা করতে গিয়ে আহত হয়েছেন যুবকের মা জুলেখা খাতুন (৪৫)।

উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য মামুন উর রশীদ বলেন, আবদুল জলিল একাধিক বিয়ে করেছেন। তিন মাস আগে তাঁর তৃতীয় স্ত্রী পয়ার উদ্দিন ও জুলেখা খাতুনের বিরুদ্ধে নির্যাতন ও যৌতুক মামলা দিয়ে জলিলকে ডিভোর্স দেন। সেই মামলায় জামিন পান পয়ার ও জুলেখা। তৃতীয় স্ত্রীর সঙ্গে দফারফার চেষ্টা করছিলেন জলিল। এ জন্য বাবা পয়ার উদ্দিনকে টাকার জন্য চাপ দিচ্ছিলেন তিনি।

মামুন উর রশীদ আরও বলেন, গতকাল সন্ধ্যা পৌনে সাতটার দিকে মা–বাবার সঙ্গে জলিলের বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে বাবার শরীরে এলোপাতাড়ি আঘাত করেন জলিল। এতে পয়ার রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন। স্বামীকে রক্ষা করতে এগিয়ে গেলে মাথায় ও বাঁ হাতে আঘাত পান জুলেখা। রাত নয়টার দিকে গুরুতর আহত পয়ারকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাতেই বাড়িতে ফিরে রাজারহাট থানায় ছেলের বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগে জুলেখা মামলা করেন। পরে আজ বেলা একটার দিকে পয়ার উদ্দিন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজু সরকার বলেন, নিহত পয়ার উদ্দিনের স্ত্রী জুলেখা খাতুন বাদী হয়ে রাজারহাট থানায় মামলা করেছেন। অভিযুক্ত জলিলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।