রায়পুরায় পিকআপ ভ্যানের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে নিহত ৪

দুর্ঘটনায় দুমড়ে–মুচড়ে যাওয়া সিএনজিচালিত অটোরিকশা ঘিরে স্থানীয় মানুষের জটলা। আজ শুক্রবার সকালে নরসিংদীর রায়পুরা উপজেলার আমিরগঞ্জে
ছবি: প্রথম আলো

নরসিংদীর রায়পুরার আমিরগঞ্জে ওভারটেক করতে যাওয়া একটি পিকআপ ভ্যানের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন। হতাহত ব্যক্তিরা সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন।

আজ শুক্রবার সকাল আটটার দিকে উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের রায়পুরা-আরশীনগর আঞ্চলিক সড়কের একটি এলপিজি স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত চারজন হলেন, সিএনজিচালিত অটোরিকশার চালক চরসুবুদ্ধি ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামের অহিদ মিয়ার ছেলে আইন উদ্দিন (৪০), অটোরিকশার যাত্রী একই গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে কাইয়ুম উদ্দিন (১৮), মির্জানগর ইউনিয়নের বাহেরচর গ্রামের মৃত আবদুল মালেকের ছেলে আব্দুর রউফ (৬২) এবং আমিরগঞ্জের দক্ষিণ মির্জানগরের জালাল উদ্দীনের ছেলে মনির হোসেন (৩৫)।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, শুক্রবার সকালে রায়পুরার চরসুবুদ্ধি থেকে পাঁচ যাত্রী নিয়ে সিএনজিচালিত অটোরিকশাটি ছেড়ে আসে। অটোরিকশাটি আমিরগঞ্জ হয়ে নরসিংদী শহরের আরশীনগরের দিকে যাচ্ছিল। আমিরগঞ্জের সজল ভূঁইয়া এলপিজি ফিলিং স্টেশন অতিক্রমের সময় রায়পুরাগামী একটি পিকআপ ভ্যান ওভারটেক করতে গেলে এই মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনস্থলেই সিএনজির চালকসহ চারজন নিহত হন। এ সময় গুরুতর আহত হন সিএনজির আরও দুই যাত্রী।

এ সময় স্থানীয় লোকজন পিকআপ ভ্যানটিকে আটক করেন এবং আহত দুজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠান। পরে রায়পুরা থানার পুলিশ ঘটনাস্থলে এসে নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান বলেন, এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়েছে। তাঁদের সবাই সিএনজিচালিত অটোরিকশায় ছিলেন। পিকআপ ভ্যানটিকে জব্দ করা গেলেও এর চালক পলাতক।