লক্ষ্মীপুরে গ্রাম পুলিশকে কুপিয়ে জখম

আহত গ্রাম পুলিশ সদস্য ইমন হোসেন
ছবি: প্রথম আলো

লক্ষ্মীপুর সদর উপজেলায় গ্রাম পুলিশের এক সদস্যকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার রাতে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের বিরাহিমপুর গ্রামের তালতলা এলাকায় এ ঘটনা ঘটে। আহত ওই গ্রাম পুলিশ সদস্যের নাম ইমন হোসেন (৩২)। তাঁর মাথা, পিঠ, দুই হাত ও ডান পায়ে জখমের চিহ্ন আছে। তাঁকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও আহত ইমন হোসেন বলেন, কাজ শেষে সাইকেলে নিজের বাড়ির দিকে যাচ্ছিলেন তিনি। ঘটনাস্থল পৌঁছালে দুজন তাঁকে লাথি মেরে সাইকেল থেকে ফেলে দেন। একপর্যায়ে তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। হামলাকারীদের চিনতে পারেননি ইমন।

বশিকপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাহফুজুর রহমান প্রথম আলোকে বলেন, নির্বাচনে পরাজিত হওয়ার পর একজন প্রার্থীর লোকজন এলাকা অশান্ত করে তুলেছেন। এর আগেও মাইক ভাঙচুর করা হয়েছে। এলাকার লোকজনকে হুমকি-ধমকি দেওয়া হচ্ছে প্রতিনিয়ত। এলাকায় প্রতিদিন কিছু না কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেই চলছে। বিষয়গুলো প্রশাসনকে জানানো হয়েছে। ওই চক্রই ইমন হোসেনের ওপর হামলা করেছে বলে ধারণ করা হচ্ছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, ঘটনাটি শুনেছেন তিনি। ইমনের সঙ্গেও তাঁর কথা হয়েছে। তাঁকে থানায় লিখিত অভিযোগ দেওয়ার জন্য বলা হয়েছে।