লক্ষ্মীপুরে পারিবারিক কবরস্থানে শেষ শয্যায় নাঈম

নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসানের দাফনের আগে মায়ের আহাজারি। আজ বৃহস্পতিবার দুপুরে লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌরসভার পূর্ব কাজীরখিল এলাকায় গ্রামের বাড়িতে
ছবি: সংগৃহীত

রাজধানীর গুলিস্তানে সিটি করপোরেশনের ময়লার গাড়ির চাপায় নিহত নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসানের দাফন সম্পন্ন হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌরসভার পূর্ব কাজীরখিল এলাকায় গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

নাঈম হাসান
সংগৃহীত ছবি

গতকাল বুধবার গুলিস্তান মার্কেটের সামনে রাস্তা পার হওয়ার সময় দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় নাঈম গুরুতর আহত হয়। পরে পথচারীরা আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন

পরিবার সূত্র আরও জানায়, নাঈমের বাবা অবসরপ্রাপ্ত সেনাসদস্য। তিনি রাজধানীর নীলক্ষেত এলাকায় বইয়ের ব্যবসা করেন। ব্যবসা ও দুই ছেলের উন্নত পড়ালেখার জন্য তিনি রাজধানীর কামরাঙ্গীরচরের জাওলাহাটি এলাকায় নিজ বাড়িতে বসবাস করেন।

নাঈমের চাচা রামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন বলেন, নাঈম খুব ভালো ছাত্র ছিল। যারা তাকে গাড়িতে চাপা দিয়ে হত্যা করেছে, তিনি তাদের বিচার চান। অদক্ষ চালকদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিয়ে দুর্ঘটনার নামে এসব হত্যাকাণ্ড রোধ করার দাবি জানান তিনি।

আরও পড়ুন