লালমনিরহাটে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার আরও ২

গণপিটুনি
প্রতীকী ছবি

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারীতে একজনকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনায় নতুন করে আরও দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে গ্রেপ্তার হয়েছিলেন ২১ জন। চার দফায় ওই ২১ জনকে গত রবি, সোম, মঙ্গল ও গতকাল বুধবার আদালতে নেয় পুলিশ। আজ বৃহস্পতিবার নতুন আরও দুজনকে গ্রেপ্তার দেখানোর পর দুপুরের দিকে লালমনিরহাট আদালতে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় করা তিনটি মামলায় এ নিয়ে মোট গ্রেপ্তার হলেন ২৩ জন। লালমনিরহাট জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ইনচার্জ ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন

গতকাল রাতে গ্রেপ্তার দুই ব্যক্তি হলেন বুড়িমারীর ইসলামপুর গ্রামের মৃত বলমুদ্দিনের ছেলে মো. আবু নাঈম (৩৫) এবং একই ইউনিয়নের আমবাড়ি গ্রামের সিদ্দিক আহম্মেদের ছেলে আবদুল গণি (৪০)। আজ তাঁদের লালমনিরহাট আদালতে হাজির করা হয়েছে।

আরও পড়ুন

২৯ অক্টোবর সন্ধ্যায় বুড়িমারী মসজিদে পবিত্র কোরআন অবমাননার গুজব তুলে রংপুরের শালবন মিস্ত্রিপাড়া এলাকার আবু ইউনুস মোহাম্মদ শহীদুন্নবী ওরফে জুয়েলকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যা করা হয়। এ ঘটনায় শনিবার নিহতের চাচাতো ভাই সাইফুল আলম, পাটগ্রাম থানার উপপরিদর্শক (এসআই) শাহজাহান আলী ও বুড়িমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ নেওয়াজ নিশাত বাদী হয়ে পৃথক তিনটি মামলা করেন।

আরও পড়ুন

ঘটনাস্থলের ভিডিও ফুটেজ দেখে আসামি শনাক্ত করে পুলিশ। এর পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে এখন পর্যন্ত তিন মামলায় ২৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া ২৩ জনই বুড়িমারী এলাকার বাসিন্দা। আলোচিত এ ঘটনায় তিনটি মামলাই তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশকে।

আরও পড়ুন
আরও পড়ুন