লেগুনার ধাক্কা আর বাসের চাপায় স্টিল মিলের কর্মকর্তা নিহত

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

চট্টগ্রামের সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের শীতলপুর মদনাহাট এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। আজ সোমবার বেলা পৌনে দুইটার দিকে মদনাহাট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম জাবেদ চৌধুরী (৩৪)। তিনি শীতলপুর স্টিল রি-রোলিং মিলসের কর্মকর্তা ছিলেন। বাড়ি চট্টগ্রাম নগরের ফিরিঙ্গিবাজার এলাকায়। মিলের উৎপাদন ব্যবস্থাপক শাহিনুর আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী সুজন ও রফিক নামের দুজন জানান, ঢাকামুখী হানিফ পরিবহনের একটি বাস ও সীতাকুণ্ডগামী একটি লেগুনা পাল্লা দিয়ে চলছিল।

জাবেদ চৌধুরী মোটরসাইকেল নিয়ে দুটি গাড়ির মাঝে ঢুকে পড়েন। এতে দুটি গাড়ির চাপায় পড়েন। এ সময় লেগুনার সঙ্গে তাঁর মোটরসাইকেলটি লেগে সড়কের ওপর পড়ে যায়। তখন বাসের পেছনের চাকা তাঁর শরীরের ওপর উঠলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

জাবেদের সহকর্মী শাহিনুর আলম বলেন, জাবেদ মিলের একটি গ্রুপের শিফট ইনচার্জ ছিলেন। বেলা দুইটায় তাঁর কাজে যোগ দেওয়া কথা ছিল। এ জন্য তিনি চট্টগ্রাম নগরের বাসা থেকে মদনাহাট এলাকায় আসেন।

বার আউলিয়া হাইওয়ে থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আলমগীর হোসেন বলেন, নিহত জাবেদের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।