default-image

সিরাজগঞ্জের শাহজাদপুরে শ্যালো ইঞ্জিনচালিত নছিমনের চাপায় আনোয়ার হোসেন (৩৮) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ বুধবার সন্ধ্যায় উপজেলার বগুড়া-নগরবাড়ি মহাসড়কে পৌর বিসিক বাসস্ট্যান্ডের সামনে পেট্রলপাম্পের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত আনোয়ার শাহজাদপুর পৌর এলাকায় দ্বারিয়াপুর মহল্লার মৃত সৈয়দ আলীর ছেলে।

আনোয়ার একটি দুগ্ধ প্রক্রিয়াজাতকরণ কোম্পানিতে ব্যবস্থাপকের চাকরি করতেন। তিনি সন্ধ্যার দিকে তাঁর কর্মস্থল নলুয়া এলাকায় যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছালে পেছন থেকে একটি নছিমন তাঁকে চাপা দেয়।

বিষয়টি নিশ্চিত করে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান আলী প্রথম আলোকে বলেন, আনোয়ার একটি দুগ্ধ প্রক্রিয়াজাতকরণ কোম্পানিতে ব্যবস্থাপকের চাকরি করতেন। তিনি সন্ধ্যার দিকে তাঁর কর্মস্থল নলুয়া এলাকায় যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছালে পেছন থেকে একটি নছিমন তাঁকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন আনোয়ার। স্থানীয় ব্যক্তিরা তাঁকে উদ্ধার করে পাশের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। এ সময় ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। নিহতের স্বজনদের কোনো অভিযোগ না থাকায় লাশটি তাঁদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন