default-image

চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনের সাংসদ ও শিক্ষামন্ত্রী দীপু মনির নামে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অপপ্রচার চালানোর অভিযোগে সাধারণ ডায়েরি করা হয়েছে। আজ বুধবার সকালে চাঁদপুর সদর মডেল থানায় সাধারণ ডায়েরিটি করেন চাঁদপুর পুরানবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার।

ওই সাধারণ ডায়েরিতে (জিডি) রতন কুমার উল্লেখ করেন, শিক্ষামন্ত্রী দীপু মনির নামে মিলি সুলতানা এবং জাইমা রহমান নামের দুটি আইডি থেকে মিথ্যা ও বনোয়াট তথ্য দিয়ে মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। এই ধরনের কাজ একজন সাধারণ নাগরিক হিসেবে তিনি মর্মাহত ও ক্ষুব্ধ হয়েছেন। প্রকৃতপক্ষে দীপু মনির মতো সৎ এবং যোগ্য রাজনীতিকের নামে মিথ্যা অপপ্রচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে সমাজে অস্থিরতা সৃষ্টি হবে। তাই এ ব্যাপারে তদন্তপূর্বক সামাজিক নিরাপত্তা আইনে ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে।

বিজ্ঞাপন

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন বলেন, শিক্ষামন্ত্রী দীপু মনির নামে ফেসবুকে অপপ্রচার চালানোর অভিযোগে থানায় জিডি করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ওসি নাসিম উদ্দিন আরও বলেন, এর আগেও শিক্ষামন্ত্রীর নামে ফেসবুকে মিথ্যা অপপ্রচার করায় অধ্যক্ষ রতন কুমার মজুমদার চাঁদপুর মডেল থানায় সাধারণ ডায়েরি করেন। এ ধরনের অপপ্রচার চালানোর অভিযোগে ইতিমধ্যে চাঁদপুর সদর উপজেলার ফরক্কাবাদ ডিগ্রি কলেজের তিন শিক্ষক কারাগারে রয়েছেন। তাঁদের চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে।

মন্তব্য পড়ুন 0