শিবপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

নরসিংদীর শিবপুরে মালবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে দুই যুবক নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুরে ইটাখোলা-মনোহরদী সড়কের সিএন্ডবি বাড়ৈগাঁও মাদ্রাসা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও এক যুবক গুরুতর আহত হয়েছেন।

নিহত ব্যক্তিরা হলেন নরসিংদীর বেলাব উপজেলার হাড়িসাংগান গ্রামের নজরুল ইসলামের ছেলে মো. শাহআলম (২৩) ও একই গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে আলাদিন সানি (২০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, বেলাব উপজেলার হাড়িসাংগান এলাকা থেকে তিনটি মোটরসাইকেলে করে সাতজন স্থানীয় যুবক শিবপুরে যাচ্ছিলেন। এর মধ্যে শাহআলম, আলাদিন ও শাওন একটি মোটরসাইকেলে ছিলেন। তাঁরা সিএন্ডবি বাড়ৈগাঁও মাদ্রাসা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাঁদের মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়।

এতে মোটরসাইকেলে থাকা তিন যুবক সড়কে ছিটকে পড়েন এবং ঘটনাস্থলেই শাহআলমের মৃত্যু হয়। পরে গুরুতর আহত অবস্থায় আলাদিনকে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা এ এন এম মিজানুর রহমান বলেন, দুই যুবককে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। পরে জরুরি বিভাগের চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সালাউদ্দিন মিয়া জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় পুলিশ এখনো কোনো লিখিত অভিযোগ পায়নি। নিহত ব্যক্তিদের স্বজনদের সঙ্গে আলোচনা করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলে জানান তিনি।