default-image

শেরপুরের নকলায় ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে এক বৃদ্ধ নিহত হয়েছেন। তাঁর নাম মো. আজি মিয়া (৬৫)। তাঁর বাড়ি উপজেলার বানেশ্বরদী ইউনিয়নের বাউশা মধ্যপাড়া গ্রামে। এ সময় তাঁর মেয়ে মাহমুদা বেগম (৩৫) আহত হন। আজ শনিবার সকালে উপজেলার বাউশা মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ দুই নারীকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার বাউশা মধ্যপাড়া গ্রামে আজি মিয়ার একটি ছাগল প্রতিবেশী ইসমাইল হোসেনের নারকেলগাছের চারা খেয়ে ফেলে। এ নিয়ে আজ সকাল সাতটার দিকে আজি মিয়ার সঙ্গে প্রতিবেশী ইসমাইল, মিজান ও তাঁদের সহযোগীদের বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে তাঁরা উত্তেজিত হয়ে বৃদ্ধ আজি মিয়াকে কিল–ঘুষি মারেন ও লাঠি দিয়ে মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই আজি মিয়া মারা যান। এ সময় বৃদ্ধ বাবাকে রক্ষা করতে গিয়ে তাঁর মেয়ে মাহমুদা বেগম আহত হন। ঘটনার পরপরই ইসমাইল ও মিজান পালিয়ে যান। সংবাদ পেয়ে নকলা থানার পুলিশ ঘটনাস্থলে যায়।

নকলা থানার উপপরিদর্শক (এসআই) মো. সবুজ মিয়া আজ সকালে প্রথম আলোকে বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ ইসমাইলের স্ত্রী শিখা বেগম ও মিজানের স্ত্রী ইতি বেগমকে আটক করেছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. হান্নান মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন