শ্বশুরবাড়িতে বেড়াতে এসে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় ঈদের ছুটিতে শ্বশুরবাড়িতে বেড়াতে এসে পাঁচতলা ভবনের ছাদ থেকে পড়ে মো. সাইফুল ইসলাম (৩২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার রাত সাড়ে ১০টার দিকে পৌর এলাকার শিমরাইলকান্দির পাওয়ার হাউস রোড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাইফুলের বাড়ি নারায়ণগঞ্জে। তিনি তৈরি পোশাক কারখানায় কাজ করতেন।

নিহত ব্যক্তির স্ত্রী হাবিবা আক্তার শায়েলা জানান, ২০২০ সালে ডিসেম্বর মাসে তাঁদের বিয়ে হয়। ঈদ উপলক্ষে গত ২৮ রমজান তিনি স্বামীর সঙ্গে ব্রাহ্মণবাড়িয়ায় বাবার বাড়ি আসেন। গতকাল রাতে প্রচণ্ড গরম থাকায় বাতাসের জন্য পরিবারের সবাই তাঁদের ভাড়া বাসার পাঁচতলা ছাদে যান। এ সময় সাইফুল ছাদের রেলিংয়ে দুপাশে পা রেখে মুঠোফোন ব্যবহার করছিলেন। অসাবধানতাবশত সাইফুল ইসলাম ছাদ থেকে নিচে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আবদুল্লাহ আল মামুন জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই সাইফুল মারা যান। মাথার পেছনে আঘাত লাগায় তাঁর মস্তিষ্ক ক্ষতিগ্রস্ত হয়। এ কারণে তিনি ঘটনাস্থলেই মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম প্রথম আলোকে বলেন, সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে আজ মঙ্গলবার সকাল পর্যন্ত নিহত ব্যক্তির পরিবার থেকে এখনো কোনো অভিযোগ করা হয়নি। পরিবারের লোকজন এসেছেন। তাঁদের সঙ্গে কথা বলছি। নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।