শ্রীপুরে সড়কে ঝরল নানি-নাতির প্রাণ

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। আজ শনিবার সকাল ৯টার দিকে মাওনা-বরমী আঞ্চলিক সড়কের টেংরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আমেনা বেগম (৫৫) ও মো. নাঈম (৪) সম্পর্কে নানি-নাতি।

নিহত ব্যক্তিদের স্বজন ও পুলিশের সঙ্গে কথা বলে জানা যায়, আমেনা বেগম কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার পূর্ব দ্বীপেশ্বর গ্রামের বাসিন্দা। তাঁর মেয়ে ময়না বেগম ও জামাই সাদেক মিয়া শ্রীপুরের একটি কারখানায় চাকরি করেন। তাঁর সন্তান নাঈম তিন বছর ধরে নানির সঙ্গে কিশোরগঞ্জে থাকত।

আজ সকালে নাঈমের মা–বাবার সঙ্গে দেখা করার জন্য তাঁরা দুজন শ্রীপুর আসছিলেন। এ সময় শ্রীপুরের বরমী থেকে এমসি বাজার যাওয়ার পথে টেংরা এলাকায় তাঁদের বহনকারী সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি উল্টে গেলে ঘটনাস্থলে মারা যান আমেনা বেগম ও নাঈম।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার ইমাম হোসেন আজ দুপুরে প্রথম আলোকে বলেন, মোটরসাইকেলের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। নিহত নানি-নাতি ওই অটোরিকশার যাত্রী ছিলেন। তাঁদের লাশ হাসপাতালে রয়েছে। মরদেহের সুরতহাল ও অন্যান্য আইনগত কার্যক্রম চালাচ্ছে পুলিশ।