default-image

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে টাঙ্গাইলের সখীপুরে হাফ ম্যারাথন ও মিনি ম্যারাথনের আয়োজন করা হয়েছে। ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিনে এ ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। গতকাল শুক্রবার টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির তথ্য-গবেষণাবিষয়ক সদস্য প্রকৌশলী আতাউল মাহমুদ সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান।

সংবাদ সম্মেলনে আতাউল মাহমুদ লিখিত বক্তব্যে বলেন, ‘১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনটিকে উৎসবমুখর করার লক্ষ্যে আমরা সখীপুর-বাসাইলে যাঁরা দৌড়ের সঙ্গে সম্পৃক্ত, তাঁদের নিয়ে রানার গ্রুপ গঠন করেছি। রানার গ্রুপের পক্ষ থেকে এবং বাংলাদেশ বিডি রানার গ্রুপের সহায়তায় ম্যারাথনের আয়োজন করতে যাচ্ছি। ইতিমধ্যে সারা দেশ থেকে উল্লেখযোগ্য নারী সদস্যসহ তিন শতাধিক রানার নিবন্ধন করেছেন।’

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে আতাউল মাহমুদের স্ত্রী রুনা লায়লা, সাবেক ছাত্রলীগ নেতা বাহার উদ্দিন, আশরাফউজ্জামান সোহেল, আওয়ামী লীগ নেতা সামাদ হোসেন, সখীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এনামুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, হাফ ম্যারাথন (২১ কিলোমিটার) জেলার সখীপুর উপজেলার তৈলধারা থেকে শুরু হয়ে ইন্দারজানি-চাটানপাড়া, ইন্দারজানি-গড়বাড়ি, তৈলধারা-মহানন্দনপুর মহিলা কলেজ সড়ক হয়ে উপজেলা পরিষদ মাঠে গিয়ে শেষ হবে। মিনি ম্যারাথন (১০ কিলোমিটার) তৈলধারা-গড়বাড়ি থেকে শুরু হয়ে তৈলধারা-মহানন্দনপুর, মহিলা কলেজ সড়ক হয়ে একই স্থানে গিয়ে শেষ হবে। সেখানে অনুষ্ঠানের মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হবে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন