default-image

সন্ধ্যার পর পাড়া-মহল্লার রাস্তায় কোনো শিক্ষার্থী পেলেই আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ। আজ মঙ্গলবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত কিশোর গ্যাং অপরাধ প্রতিরোধ ও মাদকবিরোধী চাঁদপুর মডেল থানা-পুলিশের অভিযান শেষে তিনি এ কথা বলেন।

চাঁদপুর শহরে পুলিশের এই ঝটিকা অভিযানে ৪৭ জন কিশোরকে আটক করা হয়েছে। চাঁদপুর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদের নেতৃত্বে মডেল থানা-পুলিশ কয়েকটি দলে বিভক্ত হয়ে এ অভিযান পরিচালনা করে। ওসি মুহাম্মদ আবদুর রশিদ বলেন, পুলিশ সুপারের নির্দেশে চাঁদপুর প্রেসক্লাব ঘাট থেকে অভিযান শুরু হয়ে ৫ নম্বর কয়লা ঘাট, স্ট্যান্ড রোড, বেদে পল্লি, ছায়াবানী রোড, নতুন আলিম পাড়া, প্রতাপ সাহা রোড, মিশন রোড বালুর মাঠ ও ট্রাক রোডে এই অভিযান পরিচালিত হয়।

সন্ধ্যার পর শিক্ষার্থীরা লেখাপড়া করবে। তারা রাস্তায় থাকবে কেন? পাড়া-মহল্লার রাস্তায় সন্ধ্যার পর অকারণে কোনো শিক্ষার্থীকে ঘুরতে দেখলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।
মুহাম্মদ আবদুর রশিদ, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), চাঁদপুর মডেল থানা

এরপরই ওসি বলেন, এখন থেকে সন্ধ্যার পর পাড়া-মহল্লার রাস্তায় কোনো শিক্ষার্থী পেলেই আইনি ব্যবস্থা নেওয়া হবে এবং অভিযান অব্যাহত থাকবে। কারণ, চাঁদপুরবাসীকে কিশোর গ্যাংমুক্ত একটি শহর উপহার দিতে চান তিনি।

পরে রাত পৌনে নয়টার দিকে মুঠোফোনে জানতে চাইলে ওসি আবদুর রশিদ প্রথম আলোকে বলেন, ‘সন্ধ্যার পর শিক্ষার্থীরা লেখাপড়া করবে। তারা রাস্তায় থাকবে কেন? পাড়া-মহল্লার রাস্তায় সন্ধ্যার পর অকারণে কোনো শিক্ষার্থীকে ঘুরতে দেখলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন