সম্মানী ভাতা তুলতে যাওয়ার পথে সড়কে প্রাণ হারালেন বীর মুক্তিযোদ্ধা

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

ফরিদপুরের নগরকান্দায় সম্মানী ভাতা তুলতে যাওয়ার পথে দ্রুতগতির একটি মাইক্রোবাসের চাপায় প্রাণ হারিয়েছেন বীর মুক্তিযোদ্ধা। তাঁর নাম ইউনুস মাতুব্বর (৬৮)।

আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে নগরকান্দার কাইলার মোড় এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে তাঁকে বহনকারী ব্যাটারিচালিত ভ্যানকে চাপা দেয় মাইক্রোবাসটি।

বীর মুক্তিযোদ্ধা ইউনুস মাতুব্বর উপজেলার কাইচাইল ইউনিয়নের শ্রীরামপুট্টি গ্রামের মৃত নুরুল হক মাতুব্বরের ছেলে। তিনি তিন ছেলের বাবা।

নগরকান্দা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ফজলুল হক বলেন, নগরকান্দা উপজেলা সদর শাখা সোনালী ব্যাংক থেকে সম্মানী ভাতা তুলতে বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে বাড়ি থেকে বের হন ইউনুস মাতুব্বর। তিনি একটি ব্যাটারিচালিত ভ্যানে করে বাড়ি থেকে নগরকান্দা উপজেলা সদরের দিকে আসছিলেন।

সকাল ৯টার দিকে ঢাকা-খুলনা নগরকান্দার কাইলার মোড়ে পৌঁছালে ঢাকাগামী দ্রুতগতির একটি মাইক্রোবাস পেছন থেকে ভ্যানটিকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন ইউনুস মাতুব্বর। স্থানীয়রা উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হামিদউদ্দিন আহম্মেদ বলেন, ঘটনার পর মাইক্রোবাস নিয়ে চালক পালিয়ে যান। নিহত বীর মুক্তিযোদ্ধার পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।