বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এমরান সালেহ বলেন, বেগম খালেদা জিয়ার অসুস্থতা ও চিকিৎসা নিয়ে গতকাল প্রধানমন্ত্রীর বক্তব্য দাম্ভিকতা ও রাজনৈতিক প্রতিহিংসার বহিঃপ্রকাশ। তিনি দেশের জনপ্রিয় রাজনৈতিক নেত্রী বেগম খালেদা জিয়ার অসুস্থতা ও চিকিৎসা নিয়ে সরকারকে রাজনীতি ও প্রতিবন্ধকতা সৃষ্টি না করে অবিলম্বে বিদেশে সুচিকিৎসার জন্য সহযোগিতার আহ্বান জানান। অন্যথায় যেকোনো পরিস্থিতির জন্য সরকারকেই দায়ী থাকতে হবে বলে হুঁশিয়ারি দেন তিনি।

এমরান সালেহ বলেন, বেগম খালেদা জিয়ার অসুস্থতা ও চিকিৎসা নিয়ে গতকাল প্রধানমন্ত্রীর বক্তব্য দাম্ভিকতা ও রাজনৈতিক প্রতিহিংসার বহিঃপ্রকাশ।

হাটসভায় এমরান সালেহ আরও বলেন, জনগণের পকেট কেটে ক্ষমতাসীনরা অবৈধ সম্পদের পাহাড় গড়ছে। আন্তর্জাতিক বাজারে জ্বালানি তেলের দাম কমার পর সরকার কম দামে কিনে বেশি দামে বিক্রি করে অর্জিত মুনাফা উন্নয়ন প্রকল্পের নামে লুটপাটকারীদের হতে তুলে দিয়েছে। অথচ মুনাফার সেই টাকা দিয়ে ভর্তুকি দিলে অথবা ট্যাক্স-ভ্যাট কমিয়ে দিলে, এখন মূল্যবৃদ্ধির প্রয়োজন হতো না, জনগণও ভোগান্তির শিকার হতো না।

এ সময় হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আসলাম মিয়া, আবু হাসনাত বদরুল কবির, বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, আবদুল হামিদ, আলী আশরাফ, বদরুল হাসান খান, আবুল কালাম আজাদ, রফিকুল ইসলাম, আবুল কাশেম, আবদুল হান্নান, হ‌ুমায়ূন কবির, বোরহান উদ্দিন ঢালি, শহীদুল হক খান, পৌর কৃষক দলের আহ্বায়ক মাঈন উদ্দীন, যুগ্ম আহ্বায়ক ইসহাক আলী, উপজেলা কৃষক দলের ভারপ্রাপ্ত আহ্বায়ক আবদুস সাত্তার, সদস্যসচিব আনোয়ার হোসেন, উপজেলা শ্রমিক দলের আহ্বায়ক আবদুল গনি, ময়মনসিংহ উত্তর জেলা যুব দলের যুগ্ম সম্পাদক আবদুল মালেক, যুবদল নেতা হ‌ুমায়ূন ইসলাম, ময়মনসিংহ উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সহ–সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আলিমুল ইসলাম, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নাইমুর আরেফীন, যুগ্ম আহ্বায়ক শাহীন মিয়া প্রমুখ নেতা উপস্থিত ছিলেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন