বিজ্ঞাপন

কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে শুক্রবার বিকেলে কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। সংগঠনের জ্যেষ্ঠ সহসভাপতি আবদুল আলীমের সভাপতিত্বে ও সাংবাদিক আবিদুর রহমানের সঞ্চালনে এ সময় বক্তব্য দেন সাংবাদিক মঈন উদ্দিন, সোহেল রানা, আলী হোসেন, আকবর রেদওয়ান, আবদুল জলিল, ফখর উদ্দিন, ফারুক আহমদ, লবিব আহমদ, তুহিন বক্স প্রমুখ।

এদিকে গতকাল বৃহস্পতিবার বিকেলে জেলার বিয়ানীবাজার উপজেলা সদরে বিয়ানীবাজার প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন হয়। সংগঠনের সভাপতি সজীব ভট্টাচার্যের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলামের সঞ্চালনে এ সময় প্রতিবাদ সভা হয়। এতে সাংবাদিক নেতাদের পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও ক্রীড়া সংগঠনের নেতারা বক্তব্য দেন।

বৃহস্পতিবার রাতে সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামীম সিদ্দিকী এক বিবৃতিতে সাংবাদিক রোজিনাকে গ্রেপ্তারের প্রতিবাদ জানান। তাঁরা বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতি আড়াল করতেই জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেপ্তারের ঘটনা ঘটেছে। এ ছাড়া গণতন্ত্রী পার্টি সিলেট জেলা ও মহানগর শাখার পক্ষ থেকেও এক বিবৃতিতে রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি জানানো হয়।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন