বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আবু বকরের চাচাতো ভাই ও লোহাগাড়ার আমিরাবাদ সুফিয়া আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ মো. শাহাদত হোসাইন প্রথম আলোকে বলেন, আবু বকর দীর্ঘদিন ধরে পেঠানের মার জামে মসজিদে মুয়াজ্জিন হিসেবে কর্মরত। গতকাল রাত সাড়ে ১০টার দিকে তারাবির নামাজ শেষে মসজিদের পাশের কক্ষে তরকারি ও দুধ গরম দেওয়ার জন্য গ্যাসের চুলা জ্বালাতে গিয়ে দগ্ধ হন তিনি।

সাতকানিয়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আরফাত উল্যাহ প্রথম আলোকে বলেন, মুয়াজ্জিনের চাকরি করার সুবাদে মসজিদের পাশের একটি কক্ষে থাকতেন আবু বকর। সেখানে চুলাটির গ্যাসলাইন আগে থেকে চালু ছিল। তবে চুলায় আগুন ছিল না। আবু বকর ওই কক্ষে ঢুকে দেশলাই দিয়ে চুলায় আগুন জ্বালাতে গেলে কক্ষটিতে আগুন ছড়িয়ে পড়ে। এতে তিনি দগ্ধ হন।

সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক সৈকত ভট্টাচার্য প্রথম আলোকে বলেন, গতকাল রাত ১১টার দিকে গ্যাসের চুলার আগুনে দগ্ধ এক ব্যক্তিকে হাসপাতালে আনা হয়। তাঁর দুই হাত, ডান পা ও মুখের বিভিন্ন অংশ আগুনে ঝলসে গেছে। তাঁকে দ্রুত প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন