বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আজ সোমবার সকাল সাড়ে নয়টায় তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের হাজারাকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্রে দেখা গেছে, কেন্দ্রের চার পাশে পানি থইথই করছে। তার মধ্যে মাথায় ছাতা দিয়ে মানুষ ভোটকেন্দ্রে আসছেন। এ কেন্দ্রে ২ হাজার ৭০০ ভোটার রয়েছেন।

একইভাবে তালা সদর ইউনিয়নের মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়কেন্দ্রে লাইন ধরে নারীদের ভোট দিতে দেখা গেছে। কেন্দ্রে ভোটার সংখ্যা ৩ হাজার ১৬৯। আশি বছরের বৃদ্ধা পাঙলি বিবিকে দুজন ধরে ভোট দেওয়ার জন্য নিয়ে এসেছেন। তিনি বলেন, ‘আর চলতে পারিনে। অনেকবার ভোট দিয়েছি। যাঁকে ভোট দিয়েছি, অধিকাংশবার তিনি নির্বাচিত হয়ে চেয়ারম্যান হয়েছেন। মেয়েকে বললামে এ হয়তো জীবনের শেষ ভোট। ঝড়-বৃষ্টি যা–ই হোক ভোট দিতে যাব। তাই মেয়ে আমাকে ধরে কেন্দ্রে নিয়ে এসেছে।’

কলারোয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জুবায়ের হোসেন জানান, কেড়াগাছি ইউনিয়নের কেড়াগাছি সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্র ভোট কারচুপির অভিযোগ ওঠায় ওই কেন্দ্রে ভোট স্থগিত করা হয়েছে।

তালার ইউএনও তারিকুল উল হাসান জানান, নির্বাচনে যাতে কোনো ধরনের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি না হয় ও মানুষ শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারেন, এ জন্য জুডিশিয়াল ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ছাড়াও র‌্যাব, পুলিশ, বিজিবি মোতায়েন করা হয়। কোনো ধরনেরর অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন