default-image

মুন্সিগঞ্জ সদর উপজেলায় সালিসে ছুরি মেরে তিনজনকে হত্যার ঘটনায় এক নারীকে ৩ দিন এবং অন্য পাঁচ আসামিকে ৫ দিন করে রিমান্ড আদেশ দিয়েছেন আদালত। মুন্সিগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত-১-এর বিচারক কাজী কামরুল ইসলাম আজ রোববার এ আদেশ দেন।

ছয় আসামিকে ১০ দিন করে রিমান্ডে নেওয়ার আবেদন জানিয়ে আজ আদালতে তোলা হয়।

এর আগে তিনজনকে হত্যার অভিযোগে গত শুক্রবার ১২ জনের নাম উল্লেখ করে মোট ২৭ জনকে আসামি করে মামলা করা হলে ছয়জনকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা ও মুন্সিগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) রাজীব খান বলেন, পাঁচ দিনের রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন মো. জামাল হোসেন (৫২), মো. জাহাঙ্গীর হোসেন (৫০), মো. রনি (৩২), মো. ইমরান হোসেন (২০) ও রাহুল প্রধান (২২)। জামালের স্ত্রী নাসরিন বেগমের (৪০) তিন দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

এই কর্মকর্তা আরও বলেন, রিমান্ডে আসামিদের জবানবন্দি নেওয়া হবে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তার করতে পুলিশের একাধিক দল কাজ করছে।

গত বুধবার বিকেলে উত্তর ইসলামপুর এলাকায় দুটি কিশোর গ্যাংয়ের সদস্যদের মধ্যে কথা-কাটাকাটি হয়। সেখানে হাতাহাতির ঘটনাও ঘটে। সমস্যার সমাধান করতে সেদিন রাত ১০টার দিকে দুই পক্ষকে নিয়ে সালিস হয়। সেখানে সৌরভ, সিহাব ও অভিপক্ষের ছুরিকাঘাতে প্রাণ যায় অপর পক্ষের মো. ইমন হোসেন (২২), মো. সাকিব হোসেন (১৯) ও মিন্টু প্রধানের (৪০)। সবার বাড়ি উত্তর ইসলামপুর এলাকায়।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন