default-image

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ইঞ্জিনে আগুন লেগে পুড়ে মারা গেছেন এক চালক। গতকাল শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কে উপজেলার চান্দাইকোনায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বগুড়া থেকে ঢাকাগামী মুরগির খাদ্যবাহী ট্রাকের সঙ্গে নরসিংদী থেকে গাইবান্ধাগামী কাপড়বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আগুন লেগে ঘটনাস্থলেই পুড়ে মারা যান মুরগির খাদ্যবাহী ট্রাকের চালক মদন চৌহান (৪৫)। নিহত ট্রাকচালক বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার তালোড়া গ্রামের বাসিন্দা।

রায়গঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ফায়ারম্যান মামুন হুসাইন বলেন, বগুড়া থেকে ঢাকাগামী মুরগির খাদ্যবোঝাই ট্রাক ওই এলাকায় পৌঁছালে সামনের চাকা ফেটে চালক নিয়ন্ত্রণ হারান। তখন অপর একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুটি ট্রাকের ইঞ্জিনে আগুন লেগে যায়। এতে মুরগির খাদ্যবোঝাই ট্রাকটির কেবিনে আগুন ধরে ভেতরে থাকা চালক মদন চৌহান দগ্ধ হয়ে মারা যান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। পরে অপর ট্রাকে থাকা এক কাপড় ব্যবসায়ীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে আজ রোববার বেলা সাড়ে ১১টার দিকে প্রথম আলোকে বলেন, দুর্ঘটনায় দুটি ট্রাকের ব্যাপক ক্ষতি হয়েছে। প্রায় কোটি টাকার মালামাল পুড়ে গেছে। এ ঘটনায় এখনো থানায় মামলা হয়নি।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন