সিলেটে বন্ধ ঘরে স্কুলশিক্ষিকাসহ দুজনের লাশ

লাশ
প্রতীকী ছবি

সিলেটের ওসমানী নগর উপজেলায় বন্ধ ঘরের ভেতর থেকে স্কুলশিক্ষিকাসহ দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার রাত ১২টার দিকে লাশ ২টি উদ্ধার করে পুলিশ।

লাশ উদ্ধার হওয়া দুজন হলেন তপতী রানী দে (৬০) ও তাঁর গৃহকর্মী গৌরাঙ্গ বৈদ্য (৩৫)। তপতী ওসমানী নগর উপজেলার দয়ামীর ইউনিয়নের সোয়াইরগাঁও এলাকার বাসিন্দা। তিনি সোয়ারগাঁও প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করতেন। তাঁর স্বামী বিজয় ভূষণ দে পল্লিচিকিৎসক।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, গতকাল বিকেলে তপতীর স্বামী ও ছেলে রোগী দেখতে বাইরে যান। রাত ১১টার দিকে বাড়িতে এসে তাঁরা ঘরের দরজা বন্ধ দেখতে পান। ডাকাডাকি করেও সাড়া পাওয়া যাচ্ছিল না। পরে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ গিয়ে দরজা ভেঙে ঘরের মেঝেতে তপতীর গলাকাটা লাশ এবং ঘরের আড়ার সঙ্গে গৌরাঙ্গ বৈদ্যর ঝুলন্ত লাশ দেখতে পায়।

সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) মো. লুৎফর রহমান বলেন, বন্ধ ঘরের ভেতর থেকে দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। একজনের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল, অন্যজনের লাশ ঝুলন্ত অবস্থায় ছিল। ঘটনাস্থল থেকে পুলিশ লাশ দুটি উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। ধারণা করা হচ্ছে, সন্ধ্যার দিকে ওই শিক্ষিকা খুন হয়েছেন। এ বিষয়ে তদন্ত চলছে।